Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজধানীতে তরুণকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর কমলাপুরে হৃদয় নামে এক তরুণকে হত্যা করা হয়েছে। গত সোমবার রাত ১১টার পর এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, হৃদয় ভাসমান হিসেবে মতিঝিল ও কমলাপুর এলাকায় থাকতেন। গত সোমবার রাতে কমলাপুরের বাজার রোড এলাকায় অজ্ঞাত ব্যক্তিরা হৃদয়কে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় হৃদয়কে উদ্ধার করে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ ধারণা করছে, হৃদয়ের বন্ধুরাই তাকে হত্যা করেছে। তাদের পরিচয়ও জানার চেষ্টা চলছে। এ ঘটনায় যারা জড়িত, তাদের প্রত্যেককে আইনের আওতায় আনা হবে। মতিঝিল থানার এসআই মিজানুর রহমান বলেন, আমরা খবর পেয়ে রাতে দক্ষিণ কমলাপুর মাজার রোড এলাকায় যাই। সেখানে রক্তাক্ত অবস্থায় এক যুবককে রাস্তায় পড়ে থাকতে দেখি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের দুটি আঘাত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কে বা কারা তাকে রাস্তায় ছুরিকাঘাত করে পালিয়ে গেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। এছাড়া এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। গতকাল রাতে মতিঝিল থানার ওসি ইয়াসিন আরাফাত জানান, নিহতের অভিভাবকরা থানায় আসছেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তরুণ কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ