Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রোনালদোর রেকর্ডের রাতে ইউনাইটেডের হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১:১২ এএম

দ্বিতীয় মেয়াদে ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর চ্যাম্পিয়ন্স লিগে প্রথমবার মাঠে নেমেই দারুণ এক রেকর্ড স্পর্শ করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইউরোপ সেরার প্রতিযোগিতাটিতে ইকের কাসিয়াসের সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডে ভাগ বসালেন পর্তুগিজ মহাতারকা। কিন্তু তার রেকর্ড ছোঁয়ার ম্যাচে দারুণ শুরুর পর পথ হারিয়ে ফেলল তার দল ম্যানচেস্টার ইউনাইটেড। পরিণত হলো ১০ জনের দলে। একজন বেশি থাকার সুবিধা কাজে লাগিয়ে তাদের চেপে ধরল ইয়াং বয়েজ। তুলে নিল স্মরণীয় এক জয়।

এবারের চ্যাম্পিয়ন্স লিগের উদ্বোধনী দিন মঙ্গলবার ঘরের মাঠে ‘এফ’ গ্রুপের ম্যাচটি ২-১ গোলে জিতেছে সুইজারল্যান্ডের দল ইয়াং বয়েজ।

এবারের আসর শুরুর উদ্বোধনী দিন মঙ্গলবার ‘এফ’ গ্রুপে ইয়াং বয়েজের বিপক্ষে মাঠে নেমে তার সাবেক রিয়াল মাদ্রিদ সতীর্থ কাসিয়াসকে স্পর্শ করেন রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে দুই জনেরই ম্যাচ সংখ্যা এখন ১৭৭টি করে। অনেক আগে থেকেই প্রতিযোগিতাটির সর্বোচ্চ গোলদাতা রোনালদো। এখানে তার ১৩৪ গোলের ১৫টি ইউনাইটেডের হয়ে, করেছিলেন ২০০৩ থেকে ২০০৯ পর্যন্ত খেলা প্রথম মেয়াদে।

গত শনিবার প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ৪-১ গোলে জয়ের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দ্বিতীয় অভিষেক হয় রোনালদোর। জোড়া গোল করে উপলক্ষটা রাঙান পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন