Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বেগুনী-সাদায় যে বার্তা দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩২ এএম

বনানী থানায় দায়ের করা মাদক মামলায় হাজিরা দিতে আজ (১৫ সেপ্টেম্বর) ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে যাবেন পরীমনি। ইতিমধ্যে স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। ব্যস্ত হয়ে উঠছেন কাজগুলো নিয়ে। এখন অনেকটাই সরব নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমেও। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন এ অভিনেত্রী।

সেই ছবিতে তাকে দেখা যায় ছবিতে সাদা ব্লাউজের সঙ্গে বেগুনী শাড়িতে, অনেক বেশী মিষ্টি দেখাচ্ছিলো পরীমনিকে। এর সঙ্গে মিলিয়ে হাতে চুড়ি, কানে দুল আর ঠোঁটে লিপস্টিক লাগিয়েছেন তিনি। ছবির ক্যাপশনে আমেরিকান সাবেক বাস্কেটবল খেলোয়াড়ের একটি উক্তি শেয়ার করেছেন। যার বাংলায় অর্থ হচ্ছে, ‘আপনি যদি একটি বিবৃতি দিতে চান তাহলে বেগুনী পরিধান করুন।’ তার সঙ্গে জুড়ে দিয়েছেন বেগুনী আর সাদা রঙের ভালোবাসার ইমোজি।

বেগুনী রঙ মূলত আরাম, শান্তি, শক্তি ইত্যাদি ভাব প্রকাশ করে। অন্যদিকে, সাদা রঙকে বলা হয় পূর্ণতা, শুদ্ধতা ও শান্তির প্রতীক। বেগুনী-সাদা জড়িয়ে হয়ত শান্তির বিবৃতিই দেওয়ার চেষ্টা করেছেন হালের এ সুন্দরী! যদিও পোস্টের কমেন্টস অপশন লিমিটেড করে রেখেছেন পরীমনি। বোঝাই যাচ্ছে, দুষ্টু নেটিজেনদের আক্রমণ থেকে বাঁচতে এ কাজ করেছেন তিনি।

এদিকে সম্প্রতি তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ দিয়ে চলচ্চিত্রের কাজে ফিরেছেন পরীমনি। ডাবিং এর কাজে দুদিন অংশও নিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শুটিংয়েও অংশ নিবেন পরীমনি। বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবন অবলম্বনে নির্মাণাধীন ‘প্রীতিলতা’ সিনেমার ক্যামেরার সামনে দাঁড়াতে পারেন নায়িকা। জামিনে মুক্তি পাওয়ার পর পরীমনির সঙ্গে দেখা করেছেন ‘প্রীতিলতা’র পরিচালক রাশিদ পলাশ। রাশিদ পলাশ জানান, সামনে পরীমনির জন্মদিন। জন্মদিনের পর তাকে নিয়ে শুটিং সেটে চলে যাবে ইউনিট।

এছাড়াও পরীমনির হাতে রয়েছে আরও দুটি সিনেমা। তার মধ্যে একটি বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজিত সিনেমা ‘বায়োপিক’ ও আরেকটি চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’। ‘বায়োপিক’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিলো অক্টোবরের প্রথম সপ্তাহেই। কিন্তু জানা যায়, নানা কারণে ছবিটির শুটিং এসময়ে হচ্ছে না। সেক্ষেত্রে খুব শিগগিরই শুটিং শুরুর সময় জানানো হবে বলে জানান ছবিটির নির্মাতা সঞ্জয় সমদ্দার। অন্যদিকে ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’র শুটিংয়ে পরীমনি কবে অংশ নেবেন এ বিষয়ে নির্মাতা কিংবা শিল্পী কারও পক্ষ থেকেই কোনো তথ্য পাওয়া যায়নি।

পরীমনির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ফূলিঙ্গ’, চলতি বছরের মার্চে সিনেমা হলে এটি মুক্তি পায়। এছাড়া এই নায়িকার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ আরও বেশ কিছু ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।



 

Show all comments
  • Mohsin Mridha ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৬ পিএম says : 0
    কয়লা ধুইলে যায় না ময়লা!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ