Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রৌমারীতে অটোচালককে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেফতার-১

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৫ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে জমির সীমানা সংক্রান্ত বিরোধের জেরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে আমজাদ হোসেন নামের এক অটোচালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামে এ ঘটনা ঘটে। পরে নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয় ও এঘটনায় সম্পৃক্ত মধু মিয়া নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত আমজাদ হোসেন (৫৫) উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

সরেজমিনে গেলে নিহত আমজাদ হোসেনের স্ত্রী জিনারা খাতুন অভিযোগ করে বলেন, আমাদের বসতভিটার আম গাছের আগা (মূলশাখা) কাটতে থাকেন মধু মিয়া। তাদের বাধা দিতে গেলে মধু মিয়া (৪৫), স্ত্রী শরিফা খাতুন (৩০)সহ চার-পাঁচজন অতর্কিতভাবে হামলা চালান। এসময় মধু মিয়ার হাতে থাকা দায়ের উল্টোপাশ দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে মধু মিয়ার সাথে আমজাদ হোসেনের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকালে আম গাছের আগা কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আমজাদ হোসেন ঘটনাস্থলেই মারা যান। এনিয়ে এলাকাবাসী উত্তেজিত হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আমজাদ হোসেন নামের একজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় আনা হয়েছে। মূল আসামী মধু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ