Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সাতক্ষীরায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের মানববন্ধন

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ২:৪৫ পিএম | আপডেট : ৪:০১ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২১

আন্তর্জাতিক মানের ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্সকে তিন বছরে রূপান্তরের অযৌক্তিক ও আত্মঘাতী উদ্যোগ বন্ধসহ চার দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ সাতক্ষীরা জেলা শাখা। বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে আইডিইবি সাতক্ষীরা জেলা শাখার সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা সংগ্রাম পরিষদের আহবায়ক কামরুল আখতার, সদস্য সচিব ও আইডিইবি’র সাধারণ সম্পাদক জায়েদ বিন গফুর, আইডিইবি’র যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা আন্তর্জাতিক মানের ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্সকে তিন বছরে রূপান্তরের অযৌক্তিক ও আত্মঘাতী উদ্যোগ বন্ধ, বিএনবিসি-২০২০ এর জনস্বার্থবিরোধী সংজ্ঞা ও ধারা উপধারা সংশোধন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষার সংকট ও ছাত্র শিক্ষকদের পেশাগত সমস্যা সমাধানসহ প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ৪ দফা দাবি বাস্তবায়নের দাবি জানান।

পরে একই দাবিতে শিক্ষা, অর্থ, জনপ্রশাসন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী বরাবর জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি পেশ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ