Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বাঙ্গালী নদীতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪২ পিএম

বগুড়ার সারিয়াকান্দিতে বোনের বাড়ি বেড়াতে গিয়ে বাঙ্গালী নদীতে গোসলে নেমে সিহাব (১২) নামের এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে।
গত মঙ্গলবার এই নিখোঁজের ঘটনার পর থেকে বুধবার এই রিপোর্ট লেখাতক সময়ে শিশুটির সন্ধান পাওয়া যায়নি। নিখোজ সিহাব সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড়ইকান্দি গ্রামের মিঠু মিয়ার ছেলে এবং বড়ইকান্দি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, সিহাব ও তার ছোট বোন মিতু গত শনিবার সারিয়াকান্দি উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের বাঁশহাটা গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসে।
সিহাবের ভগ্নিপতি আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে গ্রামের অন্যান্য শিশুদের সঙ্গে সিহাব বাঙ্গালী নদীতে গোসল করতে নামে।
দুপুর আড়াইটার দিকে অন্যান্য শিশুরা তীরে উঠে আসলেও সিহাব পানিতে তলিয়ে যায়। এরপর থেকেই স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা নদীর ভাটিতে কয়েক কিলোমিটার জুড়ে তল্লাশি করে সন্ধান না পেয়ে রাত সাড়ে ৮টায় অভিযান স্থগিত করে।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের ফায়ার ম্যান রবিউল ইসলাম বলেন, উদ্ধার কর্মীরা ফিরে এসেছে। বুধবারও তল্লাশী করে তার লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।
সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

৭ ফেব্রুয়ারি, ২০২২
১৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ