Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির উপদেষ্টা ফজলুল হক আছপিয়ার ইন্তেকাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫৪ পিএম

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়া (৮৪) ইন্তেকাল করেছেন। আজ বুধবার বেলা ১টায় রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

মৃত্যুকালে ফজলুল হক স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বর্ষীয়ান এই রাজনীতিকের মৃত্যুতে সুনামগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

সুনামগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের জানান, ঢাকা থেকে ফজলুল হক আছপিয়ার মরদেহ সুনামগঞ্জ নিয়ে আসা হচ্ছে। জানাজার নামাজের সময় পরবর্তীতে জানানো হবে।

উল্লেখ্য, ফজলুল হক আছপিয়া প্রতিষ্ঠাকাল থেকে সুনামগঞ্জে বিএনপির রাজনীতিতে যুক্ত ছিলেন। দীর্ঘদিন জেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন তিনি। সুনামগঞ্জ-৪ আসন থেকে তিন বার সংসদ সদস্য নির্বাচিত হন। একবার জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পালন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ