Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বলিউডের বিগ বাজেটের ছবিতে মুখ্য ভূমিকায় কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৮ পিএম

সব বিতর্কের অবসান। বলিউডের বিগ বাজেট ছবিতে সীতার চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাউত। এতদিনের সমস্ত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ছবির পরিচালক নিজেই এই খবর নিশ্চিত করেছেন। পরিচালক অলৌকিক দেশাই নিজে সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করে নিজে জানিয়েছেন বলিউড ছবি ‘সীতা: দ‍্য ইনকারনেশন’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা।

‘সীতা: দ‍্য ইনকারনেশন’ ছবির পরিচালক অলৌকিক দেশাই কঙ্গনার সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘সীতা আরম্ভ। বিশ্ব তাদের সাহায্য করে যারা বিশ্বাসের সঙ্গে আত্মসমর্পণ করে। যেটা একসময় কল্পনা ছিল সেটা এখন বাস্তব। একটি আধ্যাত্মিক চরিত্র যা কখনোই বিশ্লেষণ করা হয়নি সেটা এখন বাস্তবে পরিণত হতে চলেছে। সীতা দ‍্য ইনকারনেশনে কঙ্গনা রানাউতকে সীতা রূপে আনতে পেরে আমি উত্তেজিত। যেভাবে আমরা পুরাণকে দেখে এসেছি এই আধ্যাত্মিক সফর সেটা বদলে দেবে।’

কঙ্গনা নিজেও ইনস্টাগ্রামে ছবির পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘সীতা রামের আশীর্বাদ নিয়ে এই প্রোজেক্টের অংশ হতে পেরে তিনি আপ্লুত।’

এই বিগ বাজেট সিনেমাটি বানাবেন বলিউডের প্রযোজনা সংস্থা এসএস স্টুডিওর কর্ণধার সালোনি শর্মা। সিনেমাটির গল্প লিখেছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। এক্ষেত্রেও সহায়তা করেছেন অলৌকিক দেসাই। সংলাপ লিখেছেন মনোজ মুন্তাশির।

দীর্ঘদিন ধরে এই ছবির নায়িকার জন্য খোঁজ চলছিল। প্রতিযোগিতায় ছিলেন কারিনা কাপুর খান, দীপিকা পাডুকোনের মতো হেভিওয়েট অভিনেত্রীরা। শোনা গিয়েছিল ছবিতে সীতার চরিত্রে কাস্ট করা হয়েছে কারিনাকে। উপরন্তু এই চরিত্রের জন্য তিনি পারিশ্রমিকও বাড়িয়ে দ্বিগুণ করে দিয়েছেন বলে গুঞ্জন রটেছিল। এ খবর প্রকাশ্যে আসা মাত্র সমালোচনার ঢেউ উঠেছিল নেটমহলে। কারিনাকে বয়কটের ডাকও উঠেছিল সোশ‍্যাল মিডিয়ায়। কিন্তু শেষমেষ সবাইকে টেক্কা দিয়ে শেষ হাসি হাসলেন কঙ্গনাই।

কঙ্গনার সীতা হওয়ার খবর প্রকাশ্যে আসা মাত্র খুশির বান ডেকেছে নেটমহলে। সীতার মতো চরিত্রের জন্য কঙ্গনাই একমাত্র উপযুক্ত অভিনেত্রী, অনেকেই আগে থেকে বলে এসেছেন। শেষমেষ তাদের আশা বাস্তবে পরিণত হওয়ায় খুশি অভিনেত্রীর অনুরাগীরা।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে দক্ষিণী রাজনীতিবিদ জয়ললিতার বায়োপিক থালাইভি যেখানে মূল ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা রানাউত। পাশাপাশি এখনো একাধিক ছবি হাতে রয়েছে অভিনেত্রীর। তার উপর এক মোটা অংকের বলিউড ছবিতে এবার দেখা যাবে কঙ্গনাকে। বলাই বাহুল্য নেটিজেনরা বেশ বুঝতে পারছেন অভিনেত্রীর পেশাদারী জীবন এখন সাফল্যের চূড়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ