Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

গাজীপুরের পুবাইলের মিরের বাজারে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:২৬ পিএম

এনআরবিসি ব্যাংক গাজীপুরের পুবাইলের মিরের বাজারে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। বুধবার (১৫ সেপ্টেম্বর) প্রধান অতিথি হিসেবে মিরের বাজার উপশাখার কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। অনুষ্ঠানে বিশেষ ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক এস এম তারিকুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের এসভিপি ফরহাদ সরকার।

মেহের আফরোজ চুমকি বলেন, বর্তমান সরকারের মূল দর্শনই হলো জনগণের উন্নয়ন। এক্ষেত্রে, উন্নয়নের সব সূচকে ব্যাংকিং খাত বলিষ্ঠ ভূমিকা পালন করছে। তিনি আশা করেন, স্বচ্ছতা, কার্যকর সেবা আর সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহারই এনআরবিসিকে ব্যাংকিং সেক্টরে শক্তিশালী অবস্থানে দাঁড় করাবে।

অনুষ্ঠানে ব্যাংকের বোর্ড বাজার শাখার ব্যবস্থাপক মো. মামুন হোসেন, মিরের বাজার উপশাখার ইনচার্জ এ এফ এম মাসুদুর রহমান মিলাদ, সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ