Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজশাহী মহানগরীতে চাঞ্চল্যকর অপহরণ মামলার ভিকটিম উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৭ পিএম

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম চারখুটার মোড় হতে অপহরণের ২ দিন পর কলেজ ছাত্রীকে রাজশাহী জেলার তানোর এলাকা থেকে উদ্ধার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এ সময় অপহরণকারীকেও গ্রেফতার করা হয়।

অপহারণকারী রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া এলাকার মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ হামিম হোসেন নিলয় (২২)।
ঘটনা সূত্রে জানা যায়, কলেজ ছাত্রী রিয়া (ছদ্মনাম) কোচিং ও প্রাইভেটে যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে হামিম হোসেন নিলয় রিয়াকে উত্ত্যক্ত ও বিয়ের প্রলোভন দিয়ে আসছে। বিষয়টি নিলয়ের পরিবারকে জানালে তারা এ বিষয়ে তমন গুরুত্বদেয় না। এরপর গত ১২ সেপ্টেম্বর ভোর ৬.৩০ টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম চারখুটার মোড় হতে কলেজ ছাত্রী রিয়াকে বিয়ের প্রলোভন দিয়ে অপহরণ করে নিয়ে যায়। উক্ত ঘটনায় কলেজ ছাত্রীর বাবা কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণ মামলা রুজু করেন।
মামলা রুজুর পরপরই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে দ্রæত ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারের নির্দেশ প্রদান করেন। পুলিশ কমিশনারের নির্দেশে কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মনিরুল ইসলাম এবং সাইবার ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর তত্বাবধানে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিট এবং কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ভিকটিম উদ্ধার ও আসামী গ্রেফতারে অভিযানে নামে।

পরবর্তীতে ১৪ সেপ্টেম্বর ২০২১ সকালে অফিসার ইনচার্জ কাশিয়াডাঙ্গা থানা জনাব এসএম মাসুদ পারভেজের অধিনে এস আই মোঃ তাজ উদ্দিন সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোয়েন্দা তথ্য ব্যবহার করে রাজশাহী জেলার তানোর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ হামিম হোসেন নিলয়কে গ্রেফতার করে এবং তার হেফাজত হতে ভিকটিমকে উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ