Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ডিএমপিতে ১১ কর্মকর্তার পদায়ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের এসি পদমর্যাদার ১০ কর্মকর্তা ও এডিসি পদমর্যাদার এক কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ পদায়ন করা হয়।

পদায়নপ্রাপ্তদের মধ্যে সহকারী পুলিশ কমিশনার (কোয়ার্টার মাস্টার) মোহাম্মদ ইমরুলকে সহকারী পুলিশ কমিশনার (ফোর্স), মো. হালিমুল হারুনকে সহকারী পুলিশ কমিশনার (সচিবালয় নিরাপত্তা), মো. হাবিবুর রহমানকে সহকারী পুলিশ কমিশনার (পেট্রোল-কোতয়ালী), সৌম্য শেখর পালকে সহকারী পুলিশ কমিশনার (ডেভেলপমেন্ট), এস. এম হাসান সিদ্দিকীকে সহকারী পুলিশ কমিশনার (ট্রেনিং), মো. আরিফুল হোসেইন তুহিনকে সহকারী পুলিশ কমিশনার (সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগ), মো. মনিরুজ্জামানকে সহকারী পুলিশ কমিশনার (কোয়ার্টার মাস্টার), গোর্কি চৌধুরীকে সহকারী পুলিশ কমিশনার (উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশন), তরিকুল ইসলামকে সহকারী পুলিশ কমিশনার (ডিপ্লোমেটিক সিকিউরিটি) এবং কপিল দেব গাইনকে সহকারী পুলিশ কমিশনার (প্রটেকশন) হিসেবে পদায়ন করা হয়েছে। এদিকে ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম স্বাক্ষরিত আরেকটি অফিস আদেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি রতন কৃষ্ণ নাথকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রফেশনাল স্টার্ন্ডাড এন্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগ) হিসেবে পদায়ন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ