Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

ধোনির অধিনায়কত্বের জায়গায় বসতে চান, মুখ ফসকে বলে ফেললেন জাদেজা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৮ পিএম

ভারতীয় ক্রিকেটের সবচেয়ে সফল অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। তার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ, ওয়ানডে বিশ্বকাপ ও চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জয় করেছে ভারত। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে অধিনায়কত্ব ছেড়েছেন ধোনি। এমনকি ২০১৯ বিশ্বকাপের পর জাতীয় দল থেকে অবসরও নিয়ে ফেলেছেন এ তারকা। কারণ এরপর আর দলে তাকে ডাকা হচ্ছিল না।

কিন্তু এখনো ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট প্রতিযোগিতা আইপিএলে খেলে যাচ্ছেন তিনি। আইপিএলের সবচেয়ে সফল দল চেন্নাই সুপার কিংসের অধিনায়কও ঠান্ডা মাথার ধোনি । তবে এখন ধোনির বয়স হয়ে গেছে, তার পারফরমেন্সেও ভাটা পরেছে। অনেকদিন ধরে ব্যাট হাতে তিনি সফলতা পাচ্ছেন না। তাই জোর গুঞ্জন ২০২২ সালের আইপিএলের পর মাঠের ক্রিকেটকে পুরোপুরি বিদায় জানিয়ে দেবেন তিনি।

আর তাই তো এখন থেকেই চিন্তা ভাবনা শুরু করে দিয়েছে চেন্নাইয়ের সমর্থকরা পরবর্তীতে তাদের দলকে পরবর্তীতে কে নেতৃত্ব দিবেন।

চেন্নাই সুপার কিংসের সমর্থকদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে জিজ্ঞেস করা হয়, কাকে আপনারা দলের পরবর্তী অধিনায়ক হিসেবে দেখতে চান। আর সে টুইটে কমেন্ট করেন রবিন্দ্র জাদেজা। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে তিনি মন্তব্য করেন '৮'। এই আট নাম্বার জার্সি পরে খেলে থাকেন জাদেজা। এর মাধ্যমে তিনি বুঝিয়েছেন ধোনির পর চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দেয়ার খায়েস আছে তার।

তবে সকলকে চমকে দিয়ে কিছুক্ষণ পরই নিজের মন্তব্যটি মুছে ফেলেন জাদেজা। আর এ বিষয়টি নিয়েই শুরু হয় তুমুল আলোচনা।

টুইটারে তার এমন মন্তব্য করার বিষয়টিকে এখন অনেকে বলছেন জাদেজা মুখ ফসকে বলে ফেলেছেন তিনি পরবর্তীতে ধোনির অধিনায়কত্বের জায়গায় বসতে চান। নয়ত কতক্ষণ বাদেই কেন তিনি তার মন্তব্যটি মুছে ফেলবেন?।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন