Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই মৌসুম পর জয়ের মুখ দেখল রিয়াল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:৫১ এএম

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আজ বৃহস্পতিবার বিগ ম্যাচে ইতালিয়ান চ্যাম্পিয়ন ইন্টার মিলানের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৮৯ মিনিট অর্থাৎ একদম শেষ মূহুর্তে ইন্টারের ঘরের মাঠ সান সিরোতে গোল করেন রদ্রিগো। তার এক গোলেই পূর্ণ তিন পয়েন্ট নিয়ে বাড়ি ফিরছে লস ব্লানকোসরা।

চ্যাম্পিয়ন্স লিগের এ মৌসুমে নিজেদের প্রথম ম্যাচেই জয় তুলে নিয়ে দুই মৌসুম পর প্রমমবারের মতো নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে রিয়াল। ইউরোপের শেষ ১৫ আসরের ১৩টিতেই শুরুর ম্যাচে জয় পায় রিয়াল। কিন্তু গত টানা দুই মৌসুম তারা হেরেছিল।

দুই দলই দুর্দান্ত খেলে শেষ মূহুর্ত পর্যন্ত একে অপরকে আটকে রাখতে সমর্থ হয়। কিন্তু সঠিক সময়ে রদ্রিগো কামাভিঙ্গার বাড়ানো বলে জাল খুজে নিয়ে দলকে পূর্ণ তিন পয়েন্ট এনে দিলেন।
ইন্টার মিলান সর্বশেষ বার চ্যাম্পিয়ন্স লিগে কোন স্প্যানিশ প্রতিপক্ষের বিপক্ষে জয় পেয়েছিল ২০১০ সালে। সেবার তারা হারিয়েছিল বার্সাকে, এমনকি শেষ পর্যন্ত ২০১০ সালে শিরোপাও জয় করেছিল তারা। ২০১০ সালের পর আজকের ম্যাচটিসহ মোট আটবার স্পেনের কোন ক্লাবের বিপক্ষে খেলেছে তারা। এর মধ্যে হেরেই গেছে সাতটি ম্যাচে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ