Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সোনু সূদের অফিসে আচমকা আয়কর দফতরের হানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৩ এএম

বড়সড় বিপাকে পড়লেন বলিউড অভিনেতা সোনু সূদ। আয়কর দফতরের নজরে পড়েছেন অভিনেতা। বুধবার (১৫ই সেপ্টেম্বর) আচমকাই তার অফিসে হানা দেন আয়কর দফতরের অফিসাররা। জানা গেছে, মুম্বাইয়ে সোনুর অফিসের পাশাপাশি আরো ছয়টি জায়গায় নজর রয়েছে আয়কর দফতরের। তবে আয়কর অফিসাররা জানিয়েছেন, শুধুমাত্র সমীক্ষা চালাতেই তারা সোনু সুদের অফিসে গিয়েছেন।

বুধবার হঠাৎ করেই অভিনেতার মুম্বাইয়ের অফিসে এসে উপস্থিত হন আয়কর দফতরের অফিসাররা। শুরু হয় খানাতল্লাশি। অফিস ছাড়াও সোনুর সঙ্গে সম্পর্ক রয়েছে এমন আরো ছয়টি জায়গাতেও চলছে আয়কর দফতরের নজরদারি। তবে অভিনেতার ভক্তদের চিন্তার কোনো কারণ নেই। আয়কর দফতরের পক্ষ থেকে স্পষ্ট জানানো হয়েছে এটা কোনো রেইড নয়। দফতরের পক্ষ থেকে শুধু সার্ভে করা হচ্ছে।

এদিকে সদ্যই দিল্লির মুখ‍্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করে প্রায় দেড় ঘন্টা ধরে বৈঠক করেন সোনু। উপস্থিত ছিলেন আম আদমি পার্টির কনভেনর রাঘব চাড্ডাও। এরপরই যৌথ ভাবে সাংবাদিক বৈঠক করে সোনু এবং কেজরিওয়াল ঘোষনা করেন দিল্লি সরকারের প্রস্তাবিত ‘ভারত কে মেন্টর’ কর্মসূচীতে কাজ করবেন অভিনেতা। এদিকে সোনু রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিলেও আম আদমি পার্টির অভ্যন্তরীণ সূত্রের খবর, খুব শীঘ্রই দলে যোগ দিতে চলেছেন অভিনেতা। তাকে দলের সক্রিয় সদস্যও করতে চান কেজরিওয়াল।

করোনাকালে মানুষ পেয়েছিল বাস্তবের নায়ককে। গোটা ভারত জুড়ে ধন‍্য ধন‍্য রব উঠেছিল সোনুর জন‍্য। বিভিন্ন ভাবে অভিনেতাকে সম্মান ফিরিয়ে দিয়েছে মানুষ। বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীরা যেখানে ঘরে বসে সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমে সহানুভূতি দেখিয়ে বা নিদেনপক্ষে ত্রাণ তুলেই খালাস, সেখানে কোনো সাহায‍্য ছাড়াই দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াতে পথে নেমে পড়েছিলেন সোনু। তখন কোথায় তার সেলিব্রিটি ইমেজ! দেশ জুড়ে লক্ষ লক্ষ প্রবাসী শ্রমিককে সম্পূর্ণ নিজের চেষ্টায় বাস, ট্রেন, বিমানে করে নিরাপদে বাড়ি পাঠিয়েছিলেন সোনু। প্রমাণ করে দিয়েছিলেন সমাজের ভাল করতে রাজনীতির সাহায‍্য লাগে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ