Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পর্নোগ্রাফি মামলায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে চার্জশিট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৭ এএম

পর্ন ভিডিও তৈরি এবং একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে তা দেখানোর অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। সেই পর্নগ্রাফি মামলায় সদ্য একটি সাপ্লিমেন্টরি চার্জশিট ফাইল করল মুম্বাই পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, গতকাল বুধবার (১৫ সেপ্টেম্বর) মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার ওই চার্জশিট পেশ করা হয়েছে।

পর্নোগ্রাফি মামলায় গত এপ্রিলে প্রথম চার্জশিট গঠন করে মুম্বাই পুলিশ। সে সময় পর্ন ভিডিও তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা দেখানোর অভিযোগে অভিযুক্ত ছিলেন নয় ব্যক্তি। পরে তদন্তে উঠে আসে আরও দুই অভিযুক্তের নাম। তার মধ্যে একজন রাজ। দুজনকেই গ্রেফতার করা হয় বলে খবর। চলতি বছরের শুরুতে মুম্বাইয়ের মালাড পুলিশ মাড আইল্যান্ডের একটি বাংলোতে হঠাৎই তল্লাশি চালায়। ওই বাংলোতে পর্ন ফিল্মের শুটিং হচ্ছিল বলে খবর। সে সময় পরিচালক, অভিনেতা এবং টেকনিক্যাল কর্মীদের গ্রেফতার করা হয়েছিল। পুলিশ তদন্তে জানতে পারে টেলিভিশন ইন্ডাস্ট্রির কিছু শিল্পী এই ব্যবসায় জড়িত।

পরে গত জুলাই মাসে গ্রেফতার করা হয়েছিল রাজ কুন্দ্রা ও রায়ান থর্পকে। তারা একাধিকবার জামিনের আবেদন করলেও তা খারিজ হয়ে যায়। এই মুহূর্তে তারা দুজনেই জেলবন্দি রয়েছেন। তবে ফের তারা জামিনের আবেদন করতে পারেন বলে খবর। এই ঘটনায় আরও তিনটি মামলা নথিভুক্ত হওয়ার পর তদন্তের জন্য মুম্বাই পুলিশ একটি বিশেষ তদন্তকারী দল গঠন করেছে। যাদের পর্ন ছবির জন্য শ্যুট করতে বাধ্য করা হয়েছিল, এই মামলায় তাদের অনেকেই মুখ খুলেছেন জানিয়েছে পুলিশ। শুধু তাই নয়, রাজ কুন্দ্রার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে একাধিক সন্দেহজনক টাকার লেনদেন খতিয়ে দেখছে ক্রাইম ব্রাঞ্চ।

এই ঘটনার পর থেকেই নিজেকে লোকচক্ষুর আড়ালে করে নেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তবে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি বিবৃতি জারি করেছিলেন শিল্পা। সেখানে লিখেছিলেন, কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তার পরিবার। লিখেছিলেন, 'একজন মানুষ হিসাবে, সর্বোপরি এক মা হিসাবে আমার আবেদন, দয়া করে অর্ধেক সত্যি জেনে কোনও খবর রটাবেন না বা মন্তব্য করবেন না। দয়া করে আমার আর আমার পরিবারের ব্যক্তিগত পরিসরকে সম্মান করুন।'

এদিকে পর্নকাণ্ডে গত ১৩ আগস্ট আরও এক ব্যক্তি গ্রেফতার হয়েছেন। অভিযুক্তের নাম অভিজিৎ বোম্বলে। তিনি পেশায় ব্যবসায়ী, রাজের কোম্পানির একটি ফার্মের পরিচালক ছিলেন এই ব্যক্তি। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান রাজের কোম্পানির এই অবৈধ ব্যবসা সম্পর্কে অবগত ছিলেন অভিজিৎ, যুক্ত ছিলেন অপরাধমূলক কাজের সঙ্গেও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ