Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খুলনায় ২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪৮ এএম

করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় খুলনাতে তিনজনের মৃত্যু হয়েছে। খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু হয়, বাকী হাসপাতালে কারো মৃত্যু হয়নি। গতকাল ১৫ সেপ্টেম্বরও খুলনাতে তিনজনের মৃত্যু হয়েছিল। এ পর্যন্ত খুলনাতে ৭৮৮ জনের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘন্টায় আবু নাসের বিশেষায়িত হাসপাতালে মৃত্যু হয়েছে- খুলনার রূপসা উপজেলার শ্রীফলতলা এলাকার লাকি রায় (৬৫), বাগেরহাট সদরের নারেন দেবনাথ (৬০) ও মোড়েলগঞ্জের আব্দুল সাত্তার তালুকদার (৭৭)। এছাড়া খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতাল, খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতাল করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু হয়নি। খুলনার এ তিনটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৬৮জন। আর গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে বর্তমানে কোন রোগী ভর্তি নেই।

এদিকে গত রাতে খুমেক ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ১০ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। তারমধ্যে খুলনার ৯ ও রাজশাহীর একজনের করোনা শনাক্ত হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ