Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

শেখ হাসিনা বেঁচে আছেন বলেই দেশে উন্নয়ন হচ্ছে -শিল্পমন্ত্রী

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : বর্তমান সরকারকে উন্নয়নবান্ধব দাবি করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, শেখ হাসিনাকে বারবার হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। আল্লাহর রহমত থাকায় তিনি এখনও বেঁচে আছেন। আর শেখ হাসিনা বেঁচে আছেন বলেই দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়ন হচ্ছে।
শুক্রবার সকালে ঝালকাঠির নলছিটি পৌরসভায় দুই কোটি ৮ লাখ টাকার উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। নলছিটিকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তর করা হবে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, একসময় নলছিটি পৌরসভা তৃতীয় শ্রেণির ছিল, সেখান থেকে দ্বিতীয় শ্রেণিতে উন্নীত করেছি। পৌর এলাকায় আরো উন্নয়ন করা হবে। মানুষ শান্তিতে থাকতে পারে, সে ব্যবস্থা করা হবে।
নলছিটি পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সভাপতি মো. তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহআলম, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান বাচ্চু, পৌরসভার প্যানেল মেয়র আলমগীর হোসেন আলো, নলছিটি পৌর আ’লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান প্রমূখ।
উল্লেখ্য, নলছিটি পৌরসভার ৪ ও ৫ নম্বর ওয়ার্ডে জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের জন্য দুই কোটি টাকা ব্যয়ে দুই কিলোমিটার ড্রেন নির্মাণ ও ৮ লাখ টাকা ব্যয়ে বধ্যভূমিতে স্মৃতি স্তম্ভসহ উন্নয়ন কাজ ইতিমধ্যেই দরপত্রের মাধ্যমে ঠিকাদারদের বণ্টন করা হয়।
শুক্রবার স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় ফলক উন্মোচনের মাধ্যমে এসব কাজের উদ্বোধন করেন শিল্পমন্ত্রী। এ ছাড়াও তিনি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন। এত স্থানীয় আ’লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ হাসিনা বেঁচে আছেন বলেই দেশে উন্নয়ন হচ্ছে -শিল্পমন্ত্রী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ