Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ধামরাইয়ে ১৭ বছরের ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১:৫৭ পিএম

ঢাকার ধামরাইয়ে ১৭ বছরের ওয়ারেন্টভুক্ত আসামী ফিরোজ আলম(৩৫)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। ২০০৪ সালের সেপ্টেম্বর মাসে তার নামে একটি হত্যা মামলা হয়।

আজ বৃহস্পতিবার ( ১৬ সেপ্টেম্বর) সকালের দিকে আসামী ফিরোজ আমলকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

আসামী ফিরোজ আলম ধামরাই পৌরসভার কায়েতপাড়া মহল্লার হাবিবুর রহমান ওরফে হাবির ছেলে।
নিহত তৈয়বুর রহমান উপজেলার ধামরাই ইউনিয়নের শরীফবাগ এলাকার নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, ১৭ বছর আগে ধামরাই কায়েতপাড়া সীমা হলের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আসামী ফিরোজ আলম তৈয়বুর রহমানকে ছুরিকাঘাত করে এবং ঘটনাস্থলেই তিনি মারা যান। এরপর তিনি সৌদি আরব চলে যান। ফিরোজ আলম সেই সময় থেকেই সৌদি আরবে প্রায় ১৭ বছর থাকার পর গত ৬ মাস আগে দেশে ফিরেন। দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে কালামপুর সাব- রেজিষ্টার অফিসের পাশ থেকে আটক করে ধামরাই থানা পুলিশ।

নিহত তৈয়বুর রহমানের ভগ্নীপতি সোহেল হোসেন বলেন, আসামী ফিরোজ আলম সম্পর্কে তৈয়বুরের খালাতো ভাই। আসামী ফিরোজ আলমের বাড়িও শরীফবাগ এলাকায়। কিন্তু পরে ফিরোজ পৌরসভার কায়েতপাড়া মহল্লায় বাড়ি করে বসবাস করেন। তৈয়বুরকে হত্যার পরে ফিরোজ সৌদি আরবে চলে যায়। দির্ঘ ১৭ বছর পর সে দেশে ফিরে।


এ বিষয়ে ধামরাই থানার উপ- সহকারি পুলিশ পরিদর্শক জসিম উদ্দিন বলেন, হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ফিরোজ আলম। সে ১৭ বছর ধরে হত্যাকান্ড ঘটানোর পর সৌদি আরবে চলে যান।গত ৬ মাস আগে প্রবাস থেকে দেশে ফিরেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে কালামপুর বাজার সাব- রেজিষ্টার অফিসের পাশ থেকে আটক করা হয় আসামীকে।আজ বৃহস্পতিবার সকালে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ