Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

যশোর কেশবপুরে কুকুরের কামড়ে শিশুসহ ২৩ জন জখম

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ২:১১ পিএম

কুকুরের কামড়ে গত ৭২ ঘণ্টায় ১৩ শিশুসহ ২৩ জন আহত হয়ে কেশবপুর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
কেশবপুর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লা আল মামুন জানান, বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত কেশবপুর ও মণিরামপুর উপজেলার পাঁচ গ্রামের চার শিশুসহ নয়জন কুকুরের কামড়ে আহত হয়ে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছেন। কুকুরের কামড়ে আহতদের কারো হাত, পা ও মুখ ক্ষত হয়েছে।
কেশবপুর হাসপাতালের জরুরি বিভাগের ডা. আনারুল ইসলাম বলেন, গত সোমবা ও মঙ্গলবার নয় শিশুসহ ১৩ জন কুকুরের কামড়ে আহত হয়ে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছেন। এনিয়ে গত ৭২ ঘণ্টায় কেশবপুর ও মণিরামপুর উপজেলায় শিশুসহ বিভিন্ন বয়সের ২৩ জন কুকুরের কামড়ে আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিলেন।
আক্রান্তরা মধ্যে , মণিরামপুর উপজেলার রসুলপুর গ্রামের আব্দুস সামাদ (৬০), সুফিয়া (৪০), হাবিবুর (৩৫) এবং কেশবপুর উপজেলার কড়িয়ালি গ্রামের আয়েব আলি (৩৫), বেগমপুর গ্রামের আলামিন (০৮), মোজাহিদ (০৫), ইসরাফিল (১১), কমলাপুর গ্রামের জেবুন্নেছা (৫০) ও পাঁজিয়া গ্রামের আবু মুসা (০৩)।
একের পর এক মানুষ কুকুরের দ্বারা আক্রান্ত হওয়ায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। প্রশাসনের পক্ষ থেকে এরিপোর্ট লেখা পর্যন্ত কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ