Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সন্তানদের বিয়ের কথা ভেবে দুশ্চিন্তায় সাইফ আলি খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ২:৫৯ পিএম

বলিউড অভিনেতা সাইফ আলি খান নিজে বিবাহিত হলেও এখনও ছেলেমেয়েদের বিয়ের কথা শুনে আঁতকে ওঠেন। সাইফের রয়েছে চার সন্তান। তার প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং-এর সঙ্গে রয়েছে তার দুই সন্তান, সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। আর দ্বিতীয় স্ত্রী কারিনা কাপুর খান-এর সঙ্গে রয়েছে তার অপর দুই সন্তান, তৈমুর আলি খান ও জেহ ওরফে জাহাঙ্গীর আলি খান। সম্প্রতি কপিল শর্মা-র শো-তে এসে চার সন্তানের বিয়ে নিয়ে দুশ্চিন্তার কথা ব্যক্ত করলেন সাইফ।

সম্প্রতি নিজের নতুন সিনেমা ‘ভূত পুলিশে’র প্রচার করতে কপিল শর্মার কমেডি শো-তে হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা সাইফ আলি খান ও অভিনেত্রী ইয়ামি গৌতম। সেখানেই ইয়ামির বিয়ের প্রসঙ্গে সাইফ ফাঁস করে ফেলেন নিজের দুশ্চিন্তার কথা। তিনি এ দিন জানান যে এখন থেকেই সারা, ইব্রাহিম, তৈমুর এবং জাহাঙ্গীরের বিয়ে নিয়ে চিন্তিত তিনি।

কারণ হিসেবে তিনি জানান তিনি যখন অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেছিলেন তখন ভেবেছিলেন ছোটখাটো করে বিয়ের অনুষ্ঠান সারবেন। কিন্তু তাদের পরিবারের সদস্য সংখ্যা ২০০ হওয়ায় জাঁকজমকপূর্ণ বিয়ে করতে হয়েছিল তাদের। তাই তার সন্তানের ক্ষেত্রেও যদি তেমন ধুমধাম করে বিয়ে দিতে হয় তবে অত টাকা কোথায় তিনি পাবেন সেই চিন্তাই প্রকাশ করে ফেলেন সাইফ।

এদিন সাইফের সঙ্গে কপিল শর্মার কমেডি শো-তে আসা অভিনেত্রী ইয়ামি গৌতম নিজের বিয়ের প্রসঙ্গে জানান, মাত্র বিশ জন এসেছিলেন তার বিয়েতে। কারণ করোনা আবহে তিনি প্রোটোকল মেনে বিয়ে সেরে ছিলেন। যে কারণে কোনো রকম জাঁকজমকপূর্ণ আচার অনুষ্ঠান হয়নি তার বিয়েতে।

উল্লেখ্য, কয়েক মাস আগে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে ইয়ামি বিয়ে করেছেন পরিচালক আদিত্য ধর-কে। এই প্রসঙ্গে কপিল শর্মা মজা করে ইয়ামিকে জিজ্ঞাসা করেন, ইয়ামি মাত্র বিশ জনকে ডেকে বিয়ে করেছেন না যেখানে বিশ জন উপস্থিত ছিলেন সেখানে বিয়ে করতে গিয়েছিলেন!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ