Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ওয়েব সিরিজে চঞ্চলের সঙ্গী সোহানা-মৌসুমি-সাফা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৪ পিএম

ভারতের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম হইচই এর জন্য নির্মিত হতে যাচ্ছে ওয়েব সিরিজ ‘বলি’। এটি পরিচালনা করবেন শংখ দাশ গুপ্ত। জানা গেছে, এ সিরিজে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। শুধু তাই নয়, ৭ পর্বের এ সিরিজে থাকছেন বাংলাদেশের তিন নায়িকা। তারা হলেন সোহানা সাবা, মৌসুমি মৌ ও সাফা কবির। সম্প্রতি ঢাকার অদূরে কুয়াকাটায় শুরু হয়েছে সিরিজটির শুটিং। সেখানে শুটিং চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত।

এ প্রসঙ্গে নির্মাতা শংখ দাশ গুপ্ত বলেন, ‘এখন এতটুকুই বলতে পারি যে হইচই এর জন্য একটি সিরিজ নির্মাণ করতে যাচ্ছি। এখন আমি কুয়াকাটাতে রয়েছি। এর বেশি কিছু বলতে পারছি না আপাতত।’

এদিকে শুটিং স্পটে পৌঁছে নিজের ফেসবুকে পোস্ট করেন চঞ্চল চৌধুরী। সেখানে পরিচালকের সঙ্গে এটি তার প্রথম ও হইচই এর জন্য দ্বিতীয় কাজ বলে জানান তিনি।

অন্যদিকে, গতকাল সকালের ফ্লাইটে কুয়াকাটা পৌঁছান সিরিজটির তিন নায়িকা সোহানা সাবা, মৌসুমি মৌ ও সাফা কবির। শোনা যাচ্ছে, এই ওয়েব সিরিজে আরও অভিনয় করবেন জিয়াউল হক পলাশ। শুটিং শেষ হলে চলতি বছরের ডিসেম্বরে ওয়েব সিরিজ ‘বলি’ মুক্তি পেতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, শংখ দাশ গুপ্ত মূলত একজন বাংলাদেশের বিজ্ঞাপন নির্মাতা হিসেবেই সমাদৃত। সম্প্রতি নানা রকম ফিকশান তৈরিতে মনোযোগ দিয়েছেন। এবার মনযোগী হয়েছেন ওটিটির জন্য নানা রকম নির্মাণেও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব সিরিজ

১৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ