Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বডিগার্ডকে রাজার হালে রাখেন আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪৫ পিএম

বডিগার্ড ছাড়া থাকতেই পারবেন না বলিউড তারকারা৷ কারণ ফ্যাদের ভিড় বা কোনও রকম সমাগম থেকে খুব সাবধানে তারকাদের সুরক্ষিত রাখেন বডিগার্ডরাই৷ স্ক্রিনে যে তারকা যত বড় হিরোই হোন না কেন, বাস্তবে বডিগার্ড ছাড়া তারা একেবারে অচল৷ আর এই সব বডিগার্ডদের বেতনও বিশাল৷ অন্তত বলিউডের তিন খানদের একজন আমির খানের বডিগার্ড যুবরাজ ঘোরপড়ের পারিশ্রমিক শুনলে চোখ কপালে উঠতে বাধ্য।

নিজের কাজটা খুব ভালভাবেই জানেন যুবরাজ। ইন্ডাস্ট্রিতে আমিরের জনপ্রিয়তার কথা মাথায় রেখে যথেষ্ট কড়া ভাবে নিজের দায়িত্ব পালন করেন তিনি। ছবির সেট থেকে অন্যান্য যেকোনো ইভেন্ট, সবসময় ছায়ার মতো আমিরের পাশে পাশে থাকেন যুবরাজ। তার নিরাপত্তার ফাঁক গলে একটা মাছিরও প্রবেশ করার সাধ্য নেই। আর এই কাজের জন্য বছরে ২ কোটি টাকা পারিশ্রমিক পান যুবরাজ!

চিরদিনই শরীরচর্চা, স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতেন যুবরাজ। কিন্তু পরিস্থিতির চাপে পড়ে কিছু স্বপ্ন আর পূরণ করা হয়নি তার। এমনকি পড়াশোনাও শেষ করতে পারেননি তিনি। মাত্র ১৬ বছর বয়সেই স্কুলের পাট চোকাতে হয়েছিল তাকে। রোজগারের আশায় একটি সংস্থার নিরাপত্তারক্ষীর চাকরিতে ঢুকেছিলেন যুবরাজ। কোনো রকমে কাটছিল দিন। হঠাৎ করেই তার জীবনে বড়সড় পরিবর্তন আসে। আমির খানের নিরাপত্তার দায়িত্ব পান তিনি। তারপর থেকেই বদলে যায় তার জীবন। ভাল পারিশ্রমিকের পাশাপাশি আমিরের দৌলতে পরিচিতিও পেয়েছেন তিনি। সেই সঙ্গে অনেকেই নাকি তাকে হিংসা করেন বলেও জানিয়েছেন যুবরাজ।

তবে শুধু একা আমির খান নন, শাহরুখ খান, সালমান খান, অক্ষয় কুমার, অনুষ্কা শর্মা, দীপিকা পাডুকোনের মতো তারকারাও নিজেদের বডিগার্ডদের রাজার হালে রাখেন। শাহরুখ খানের বডিগার্ডও বছরে প্রায় ২.৭ কোটি টাকা বেতন পান! শাহরুখের নিরাপত্তারক্ষীর নাম রবি সিং৷ এভাবে বলিউড তারকাদের বডিগার্ড হিসেবে যার নিযুক্ত, তারা বিপুল আয় করেন৷ অনুষ্কা শর্মার বডিগার্ড সোনু হোক বা দীপিকা পাড়ুকোনের বডিগার্ড জালাল, সালমানের বডিগার্ড শেরা বা অক্ষয় কুমারের বডিগার্ড শ্রেয়সয় থেলের বাৎসরিক বেতন কোটি টাকার উপরেই৷

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ