Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মিডিয়া-টকশোতে কে কী বললো, ওসব শুনে দেশ পরিচালনা করি না : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৫ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে বলেছেন, মিডিয়াতে কী লিখলো আর টকশোতে কী বললো, আমি ওসব নিয়ে আমি দেশ পরিচালনা করি না। আমি দেশ পরিচালনা করি অন্তর থেকে। আজ বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদের চতুর্দশ অধিবেশনের তিনি সমাপনী বক্তব্যে এসব কথা বলেন।

‘টকশোতে সমালোচকরা অভ্যাসবশত সরকারের সমালোচনা করে’, এ কথা উল্লেখ করে সংসদ নেতা বলেন, ‘আছে কিছু লোক। আছে না? যারে দেখতে নারি তার চলন বাঁকা। এই অবস্থায় কিছু লোক ভুগে। আর কিছু লোক আছে হতাশায় ভুগে।’ শেখ হাসিনা আরও বলেন, আমাদের মানুষের একটা বদঅভ্যাস হয়ে গেছে, কথায় কথায় হতাশ হওয়া। আর যতই কাজ করি তারপরও বলবে, এটা হলো না কেন, ওটা হলো না কেন? আমি একটু বলব, এটা না বলে আগে কী ছিল আর এখন কী আছে, সেটা দেখলেই তো হয়ে যায়। সেটা তারা দেখতে পারবে না।

শেখ হাসিনা বলেন, আমার বাবা এই দেশ স্বাধীন করেছেন। এই দেশের দরিদ্র মানুষের জন্য বছরের পর বছর তিনি জেল খেটেছেন। নিজের জীবনটাকে উৎসর্গ করেছেন, সেই মানুষগুলোর জন্য কী কাজ করতে হবে, যেটা শিখেছি আমার বাবার কাছ থেকে, মায়ের কাছ থেকে, আমি সেটাই কাজে লাগাই। মানুষ তার সুফল পাচ্ছে কি না? সেটা যাচাই করি। কে কী বলল ওটা শুনে হতাশ হওয়া বা উৎসাহিত হওয়া আমার সাজে না, আমি করিও না। এটা হলো বাস্তবতা বলে তিনি উল্লেখ করেন।

 



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৮ পিএম says : 0
    জ্ঞানী ব্যক্তির জ্ঞানী কথা মূল্যবান কথা।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৮ পিএম says : 0
    জ্ঞানী ব্যক্তির জ্ঞানী কথা মূল্যবান কথা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ