Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় করোনা ও উপসর্গে ৩ জনের মৃত্যু, শনাক্ত কমেছে

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৬ পিএম

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপর্সগে ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ১ জন এবং বাকি দুইজন উপসর্গ নিয়ে মারা গেছেন। এছাড়া একই সময়ে জেলায় নতুন করে ৩৭১ নমুনায় আরও ১৪জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ৩ দশমিক ৭৭ শতাংশ। যা গতকাল ছিল ৫ দশমিক ৪৬ শতাংশ। এছাড়া নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৯জন। বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
তথ্যমতে, নতুন করে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সদরের আমেনা খাতুন (৬৮) এবং শিবগঞ্জের আঃ রউফ (৭৬)। নতুন করে বগুড়ার দুইজন মারা যাওয়ায় মোট মৃত্যুর সংখ্যা ৬৮০জনে দাঁড়িয়েছে।
প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বুধবার মোট ৩৭১টি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১২জন এবং এন্টিজেন পরীক্ষায় ২জন করোনা পজিটিভ ছিলেন।
নতুন আক্রান্ত ১৪জনের মধ্যে সদরে ১০, গাবতলী ২ এবং বাকি দুইজন শেরপুরের বাসিন্দা।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ২১ হাজার ৩৪২জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৫৭৬জন এবং ৮৬জন চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ