Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ওমরাহ হজে গেলেন বাংলাদেশের ৭ ক্রিকেটার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৬ পিএম | আপডেট : ৮:৩০ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২১

টানা কয়েকটি সিরিজ খেলার ধকল কাটাতেই টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বর্তমানে বিশ্রামে আছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দলগত অনুশীলন থেকে ক্রিকেটাররা ছুটি পেলেও মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে ব্যক্তিগত অনুশীলন। তবে এরই মাঝে পবিত্র ওমরাহ হজ পালন করতে সউদী আরব গেলেন টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে থাকা পাঁচজনসহ বাংলাদেশের মোট ৭ ক্রিকেটার। বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় সউদী এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে ঢাকা থেকে সউদী আরবের উদ্দেশে রওয়ানা হয়েছেন তারা। ওমরাহ করতে যাওয়া বিশ্বকাপ দলে থাকা ক্রিকেটাররা হলেন- নাইম শেখ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন ও তাসকিন আহমেদ। এছাড়া তাদের সফরসঙ্গী হয়েছেন বোলার তাইজুল ইসলাম ও উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান। এই ৭ ক্রিকেটারের সঙ্গী হয়েছেন পেসার তাসকিন আহমেদের বাবা আব্দুর রশিদ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ওমরাহ শেষ করে ২১ সেপ্টেম্বর দেশে ফিরে আসার কথা রয়েছে ৭ ক্রিকেটারের। ঢাকায় ফেরার পর মাত্র কয়েকদিন পরিবার-পরিজনের সঙ্গে সময় কাটাতে পারবেন তারা। এরপরই শুরু হবে বিশ্বকাপ মিশন। বিশ্বকাপ খেলতে আগামী ৪ অক্টোবর ওমানের উদ্দেশ্যে দেশ ছাড়বে জাতীয় দলের বহর। সেখানকার প্রতিকূল পরিবেশে নিজেদের মানিয়ে নিতে ওমানে গিয়ে কন্ডিশনিং ক্যাম্প করবেন মাহমুদউল্লাহ রিয়াদরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ