Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফতুল্লায় ৮ জুয়াড়ি গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৬ পিএম | আপডেট : ৭:৫৪ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২১

ফতুল্লার মাসদাইরে জুয়া খেলারতবস্থায় নগদ টকা ও জুয়া খেলার সরঞ্জাম সহ আট জুয়াড়ি কে গ্রেফতার করেছে পুলিশ।

ফতুল্লা মাসদাইর তালা ফ্যাক্টরি মোড় এলাকার মৃত: কালু মামুনের পুত্র সাদেকুল(৩৫), লালমনিরহাট জেলার আদিতমারী থানার চন্ডিমারীর ইমদাদুলের পুত্র আনারুল(৩৫), চাপাইনবাবগঞ্জ জেলার সদর থানার নারায়নপুরের আব্দুর রাজ্জাকের পুত্র মোঃ রুহুল আমীন(৪০), ফতুল্লা থানার মাসদাইর তালা ফ্যাক্টরির মৃত ইদ্রিস মোল্লার পুত্র খলিল মিয়া (৫০), ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার চুন বিরই গ্রামের লোকমান শেখের পুত্র মোঃ রমজান(৩৫), রাজবাড়ী জেলার সদর থানার লক্ষিনারায়নপুরের মৃত সুলতানের পুত্র আব্দুর রাজ্জাক (৪২), সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানার চরদৌলতদিয়ার জয়নাল শেখের পুত্র আলমগীর (৩৫) ও মাসদাইর তালা ফ্যাক্টরির মোড়ের আনসার আলীর পুত্র আবু বক্কর সিদ্দিক(৪৫)

বুধবার(১৫ সেপ্টেম্বর) রাতে তাদেরকে ফতুল্লার মাসদাইর তালা ফ্যাক্টরি মোড়স্থ শফি খন্দকারের রিক্সার গ্যারেজ থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে পুলিশ জুয়া খেলার সরঞ্জাম (এক বান্ডিল তাস) ও নগদ ৬ হাজার ৪ শত টাকা উদ্ধার করে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ হয়ে ফতুল্লা থানার মাসদাইর তালা ফ্যাক্টরি মোড়স্থ শফি খন্দকারের রিক্সার গ্যারেজে জুয়া খেলে আসছিল।

এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১১ টার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক নুর মোহাম্মদ সঙ্গীয় ফোর্স সহ শফি খন্দকারের রিক্সার গ্যারেজে অভিযান পরিচালনা করে জুয়া খেলারতবস্থায় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম সহ সাদেকুল, আনারুল, রুহুল আমীন, খলিল, রমজান, রাজ্জাক, আলমগীর, আবু বক্কর সিদ্দিক কে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ