Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে ১০ টাকার জন্য রিকশা চালককে কুপিয়ে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:১১ পিএম

বেগমগঞ্জে দশ টাকা রিকশা ভাড়া বেশি চাওয়ায় বাকবিতন্ডার জেরে এক রিকশা চালককে কুপিয়ে হত্যা করেছে রিকশার যাত্রী। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তি পলাতক রয়েছে। নিহত রিকশাচালক মো.আবুল হোসেন (৩৫) চৌমুহনী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের গনিপুর গ্রামের চান মিয়ার ছেলে। সে পেশায় একজন ব্যাটারি চালিত অটো রিকশা চালক।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের গনিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায় ,দুপুর পৌনে ২টার দিকে রিকশা চালক আবুল হোসেন চৌমুহনী রেল স্টেশন থেকে এক ব্যক্তিকে নিয়ে গনিপুর গ্রামে ভাড়া নিয়ে যায়। একপর্যায়ে ওই যাত্রীর সাথে ভাড়া নিয়ে তার বাকবিতন্ডা বেধে যায়। পরে ওই যাত্রী দশ টাকা রিকশা ভাড়া বেশি চাওয়ার জেরে তাহার বাড়ি থেকে দা এনে রিকসা চলকের গলায় কোপ দেয়। এতে তার গলার শ্বাসনালী কিছু অংশ কেটে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় রিকশাচালককে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ১নং ওয়ার্ডে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টা ১৫ মিনিটের দিকে সে মারা যায়।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতার চেষ্টা চালাচ্ছে পুলিশ। পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত ব্যক্তির নাম ঠিকানা জানাতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ