Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও প্রত্নতত্ত্ব অধিদফতরে নতুন ডিজি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৩ পিএম

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও প্রত্নতত্ত্ব অধিদফতরের নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) এ নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে নতুন মহাপরিচালক হয়েছেন সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক মো. আব্দুস সবুর মন্ডল।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ডিজি মোহাম্মদ আহসানুল জব্বারকে গত ২৭ জুন বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়, ৩০ জুন অবসরোত্তর ছুটিতে যান তিনি। এরপর থেকে অতিরিক্ত হিসেবে ডিজির দায়িত্ব চালিয়ে আসছিলেন অতিরিক্ত মহাপরিচালক সবুর মন্ডল।

একই সঙ্গে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. আজিজুল ইসলামকে সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক করা হয়েছে।

অন্যদিকে প্রত্নতত্ত্ব অধিদফতরের নতুন মহাপরিচালক হয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রতন চন্দ্র পন্ডিত। অতিরিক্ত হিসেবে প্রত্নতত্ত্ব অধিদফতরের মহাপরিচালকের দায়িত্ব চালিয়ে আসছিলেন যুগ্ম-সচিব মো. আতাউর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও প্রত্নতত্ত্ব অধিদফতর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ