Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সাবেক এমপি ফজলুল হক আশপিয়ার ইন্তেকালে মুসলিম লীগের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:২০ পিএম

সুনামগঞ্জ-৪ আসনের সাবেক এমপি ফজলুল হক আশপিয়ার ইন্তেকালে বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট বদরুদ্দোজা সুজা, মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম এক বিবৃতিতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ফজলুল হক আশপিয়া সুনামগঞ্জ এলাকায় জনপ্রিয় একজন রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন। তার মৃত্যুতে সুনামগঞ্জের রাজনৈতিক নেতৃত্বে এক শূন্যতা তৈরি হলো যা সহজে পূরণ হবার নয়। নেতৃদ্বয় তার রূহের মাগফিরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

এদিকে, আজ হোটেল ইম্পেরিয়াল ইন্টারন্যাশনালের চেয়ারম্যান আলহাজ এ,কে,এম শহীদুল্লাহর স্ত্রীর মোসাম্মৎ শাহানারা বেগম(৬৫) সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। নেতৃদ্বয় মরহুমার ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও তার রূহের মাগফিরাত কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক প্রকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ