Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মির্জাগঞ্জে সড়কে ঝরল বৃদ্ধার প্রাণ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৪ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে বাস গাড়ির চাকায় পিষ্ট হয়ে আঃ খালেক বিশ্বাস (৭০) নামের বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টায় বাকেরগঞ্জ-বরগুনা মহাসড়কের মির্জাগঞ্জ উপজেলার দেউলী-সুবিদখালী ইউনিয়নের রানীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের দক্ষিণ আমড়াগছিয়া গ্রামের মৃত আঃ জব্বার বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানায়, একটি বিকট শব্দ পেয়ে তারা গিয়ে বৃদ্ধার লাশ দেখতে পায়। বৃদ্ধাকে চাপা দেওয়া ঢাকা থেকে বরগুনাগামী ঢাকা মেট্রো ব-১১-৯২০৩ নাম্বারবাহী সাকুরা পরিবহন গাড়িটি খলিসাখালী রেখে চালক পালিয়ে যায়। পরে পুলিশ এসে গাড়িটি আটক করে।

নিহতের এলাকার লোকজনেরা জানান, তিনি মানুষিক ভারসাম্যহীন ও কানে কম শুনতেন। চার-পাঁচ দিন পর পর বাড়ি যেতেন। পরিবারের কেউ না থাকার কারণে কেউ খবর রাখত না।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিববুল্লাহ বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে লাশটি উদ্ধার করে থানায় এনে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। ঘাতক গাড়িটি থানা পুলিশের হেফাজতে আছে। কিন্তু চালক পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ