Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিরপেক্ষ নির্বাচন করতে প্রস্তুত কমিশন

আদমদীঘিতে ইসি কবিতা খানম

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ এএম

নির্বাচন কশিশনার বেগম কবিতা খানম বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে করা হবে। স্থানীয় পর্যায়ে এই নির্বাচনে কোন প্রকার যেন বিশৃঙ্খলা না ঘটে সে ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীসহ সকলকে সর্তক থাকতে হবে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন এলাকায় প্রার্থী ও সমর্থকদের মাঝে অনেক সমস্যা সৃষ্ঠি হতে পারে সে বিষয়ে স্থানীয় প্রশাসককে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। তিনি আরোও বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোথাও কোন বিশৃঙ্খলা সৃষ্টি হলে কঠোর ভাবে তা মোকাবেলা করা হবে। ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ, নিরপেক্ষ ও অবাধ করতে সম্পন্ন ভাবে প্রস্তুত নির্বাচন কমিশন। স্মার্ট জাতীয় পরিচয়পত্র দিয়ে ব্যাংক একাউন্টট, অনলাইন কার্যক্রম, বিদেশগমনসহ ২২টি কাজের ব্যবহুত করা যাবে। গতকাল বুধবার বগুড়ার আদমদীঘি উপজেলা স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সান্তাহার এইচ,এ,পৌর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বগুড়া জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট সালাম উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এনডিসি, পিএসসি প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মো. ফজলুল কাদের, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, বগুড়া অতিরিক্তি পুলিশ সুপার মোতাহার হোসেন, বগুড়া জেলা সিনিয়র নির্বাচন অফিসার মাহবুব আলম শাহ, আদমদীঘি উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা নির্বাহী অফিসার শ্রাবনী রায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরান রউফ, ওসি জালাল উদ্দিন, উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসি কবিতা খানম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ