Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:২১ পিএম

নড়াইল ও বগুড়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে।
যশোর ব্যুরো জানায়, নড়াইলে প্রাইভেটকার দুর্ঘটনায় খাশিয়াল ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান খান রাসেল সুইটসহ দু’জন নিহত হয়েছেন। নড়াইলের নড়াগাতী থানার সীবানন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যানের সফরসঙ্গী মাওলানা ওলিউল্লাহ আহত হন। নিহত অপর ব্যক্তি হলেন শওকত সরদার।
আহত মাওলানা ওলিউল্লাহসহ নিহতদের স্বজনরা জানান, নতুন প্রাইভেটকার কিনে খাশিয়াল ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট নিজেই গাড়ি চালাচ্ছিলেন। দুর্ঘটনার আগে বুধবার রাতে ইউপি চেয়ারম্যান তার নিজ বাড়ি নড়াগাতীর শুড়িগাতি থেকে প্রাইভেটকার নিয়ে বের হন। তার দুই সফরসঙ্গীকে টোনা চৌরাস্তা থেকে গাড়িতে তোলেন। কিছুদুর গাড়ি চালানোর পর চেয়ারম্যান তার বাড়িতে ফেরার সময় সীবানন্দপুর প্রাথমিক বিদ্যালয় মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে দক্ষিণ পাশের ডোবায় পানির নিচে প্রাইভেটকারটি তলিয়ে যায়। দুর্ঘটনায় বেঁচে যাওয়া ওলিউল্লাহ গাড়ির জানাজা দিয়ে বের হয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে দু’জনের মরদেহ উদ্ধার করেন।
বগুড়া ব্যুরো জানায়, বগুড়ার ধানের তুষ বোঝাই ট্রাক উল্টে শাহাদত হোসেন (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের আড়িয়া বাজার স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহাদত হোসেন বগুড়ার ধুনট উপজেলার মাঠপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে। তিনি শেরপুর লেবার (শ্রমিক) সমিতির সদস্য।
পুলিশ জানিয়েছে, শেরপুর থেকে ধানের তুষ বোঝাই একটি ট্রাক বগুড়ার দিকে যাচ্ছিল। ধারণ ক্ষমতার চেয়ে অতিরিক্ত মালামাল বহন করার কারণে আড়িয়াবাজার এলাকা এসে ট্রাকটি যাত্রী ও চালকবিহীন একটি সিএনজির উপর উল্টে যায়। এতে ট্রাকে থাকা ৭জন শ্রমিকের মধ্যে ৬জন লাফ দিয়ে বেঁচে গেলেও শাহাদত হোসেন চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। হাইওয়ে পুলিশ শাহাদত হোসেনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ