Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

১০ লাখ টাকা আত্মসাৎ করে ছিনতায়ের নাটক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ এএম

অফিসের ১০ লাখ টাকা আত্মসাত করে ডিবি পুলিশের বিরুদ্ধে ছিনতাইয়ের নাটক সাজানোর ঘটনায় ক্লিপটন গ্রুপের এক কর্মচারীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো- ক্লিপটন গ্রুপের পিয়ন আবদুর রহিম রিপন (৩২) ও তার বন্ধু মো. সেলিম (৩৫)। বুধবার রাতে দুইজনকে গ্রেফতার করে তাদের কাছ থেকে ১০ লাখ টাকা উদ্ধার করা হয়। রিপন নগরীর জুবিলি রোডে ক্লিফটন গ্রুপের প্রধান কার্যালয়ে অফিস সহকারি। তার বাড়ি সিলেটে। বাসা নগরীর ডবলমুরিং থানার মতিয়ার পুল এলাকায়। সেলিমের বাসা নগরীর টাইগার পাসে রেলওয়ে কলোনিতে। পুলিশ জানায়, ১২ সেপ্টেম্বর ব্র্যাক ব্যাংক থেকে ১০ লাখ টাকা উত্তোলন করে রিপন। সে টাকা অপর একটি ব্যাংকে জমা দেয়ার কথা ছিল। টাকা জমা না দিয়ে এ টাকা ডিবি পুলিশ পরিচয়ে একদল লোক ছিনতাই করেছে দাবি করে সে। এরপর হাতেপায়ে ব্যান্ডেজ বেঁধে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়।

খবর পেয়ে পুলিশ হাসপাতালে তাকে দেখতে যায়। সেখানে তার কথাবার্তা সন্দেহজনক হলে তারা চিকিৎসকদের সাথে কথা বলেন। চিকিৎসকরা জানান, সে পুরোপুরি সুস্থ, আহত হওয়ার কোন ঘটনা ঘটেনি। এরপর পুলিশ তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনা সাজানো বলে স্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১০ লাখ টাকা আত্মসাৎ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ