Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সুন্দরবনে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৭ পিএম

সুন্দরবনের খরমা নদী থেকে ভাসমান অবস্থায় নিখিল শিমুলী (৬০) নামে এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। গত ৮ সেপ্টেম্বর রাতে বনের জিউধারা অফিস থেকে পাশ পারমিট নিয়ে কাঁকড়া আহরণের জন্য সে বনের গহীনে যায় বলে জানায় বন বিভাগের কর্মীরা। নিহত নিখিল শিমুলীর গ্রামের বাড়ী বাগেরহাট সদর উপজেলার ডেমাগ্রামের বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, মোংলা উপজেলা সুন্দরবন ইউনিয়নের সংলগ্ন জিউধারা ষ্টেশন। সেখান থেকে গত ৮ সেপ্টেম্বর রাতে কাঁকড়া আহরণের পাশ পারমিট সংগ্রহ করেন নিখিল শিমুলী, দেবাষিশ, নিপোন ও নিরোধ নামের ৪ ব্যক্তি। এর মধ্যে বঙ্গোপসাগরে নিম্নচাপ সৃষ্টি হওয়ায় গত কয়েকদিন প্রচন্ড বৃষ্টি হওয়ায় বনে টিকতে না পেরে ১৩ সেপ্টেম্বর রাতে নিখিল শিমুলী অন্যদের রেখে চলে আসে। কিন্ত ১৫ সেপ্টেম্বর অন্যরা কিনারে চলে আসলেও নিখিল বাড়িতে আসেনি বলে জানায় তার পরিবারের সদস্যরা। বুধবার সকাল থেকে বন বিভাগকে খবর দিয়ে তারা খুঁজতে থাকে। খরমা নদীর গহীনে তার নৌকাটি ভাসতে দেখে সন্দেহ হয় তার সহকর্মীদের। বৃহস্পতিবার বিকালে খরমা নদীতে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। সেখান থেকে স্থানীয়দের সহায়তায় নিখিল শিমুলীর লাশ শনাক্ত করে তার সাথে থাকা অন্য জেলেরা। ময়না তদন্তের জন্য লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে বলে জানান মোংলা থানার এস আই আলী রেজা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ