Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে পথহারা কিশোরীকে গণধর্ষণ গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ এএম

চট্টগ্রামে পথহারা এক কিশোরীকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে গণধর্ষণ করেছে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় জড়িত তিনজনকে বুধবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। নগরীর মনসুরাবাদে একটি স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী ওই কিশোরী করোনাকালে স্কুল বন্ধ থাকায় কয়েকদিন আগে একটি গার্মেন্টসে চাকরি নেয়।

গত ৫ সেপ্টেম্বর রাতে কারখানা থেকে ফেরার সময় আগ্রাবাদে এসে পথ হারিয়ে ফেলে। সেখান থেকে তাকে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে অটোরিকশায় তুলে সীতাকুণ্ডের সাগর পাড়ে নিয়ে গণধর্ষণ করা হয়। রাতভর আটকে রেখে ধর্ষণের পর পরদিন সকালে তাকে বাসায় পৌঁছে দেয়া হয়। বাসায় গিয়ে ঘটনা পরিবারের সদস্যদের জানালে তারা জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের সাহায্য চায়। গ্রেফতার তিনজন হলো- মেহেদী হাসান মুন্না (১৯), মো. সাকিব (২১) এবং হাসান তারেক রনি (৪০)। পেশায় লরিচালকের সহকারী মেহেদীর বাসা নগরীর হালিশহরের বি-ব্লকে। হাসান তারেকের বাসা নগরীর চান্দগাঁও এলাকায়। সীতাকুণ্ডের কালু শাহ নগর এলাকার পশ্চিমে সাগরপাড়ে বেড়িবাঁধে সরকারি জায়গায় ঘর তুলে ভাড়া দিয়েছেন সাকিব ও হাসান। উভয়ে ওই এলাকায় নৈশ প্রহরী হিসেবেও কাজ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনজনই ঘটনার কথা স্বীকার করেছে। কিশোরীর বড় বোন থানায় মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ