Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

আধিপত্য বিস্তারের জেরে চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে কমপক্ষে আট জন আহত হয়েছে। তাদের মধ্যে আলভী নামের এক ছাত্রলীগ কর্মীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। ঘটনার জন্য কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপ একে অপরকে দায়ী করেছে।

কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ অভিযোগ করেন হঠাৎ করেই মাহমুদুল করিমের নেতৃত্বে তাদের উপর হামলা চালানো হয়। এতে ৪ জন আহত হয়েছে। তবে সভাপতি মাহমুদুল করিমের অনুসারীরা অভিযোগ অস্বীকার করে বলেন তারাই হামলা করেছে। এতে তাদের বেশ কয়েকজন আহত হয়েছে। পুলিশ জানায়, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে দীর্ঘ বন্ধের পর কলেজ খোলার কিছু দিনের মধ্যে সরকারি দলের ছাত্র সংগঠনের দুই পক্ষের বিরোধে শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দু’গ্রুপে সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ