Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দিনমজুর নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীর মিটফোর্ড বালুরঘাট বেড়িবাঁধ এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আলমগীর ব্যাপারি নামে এক দিনমজুর নিহত হয়েছেন। এই ঘটনায় আনোয়ার হোসেন নামে আরেক ব্যক্তি আহত হয়েছেন। গতকাল ভোরের দিকে এই ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় আলমগীরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন তিনি মারা যান। প্রত্যক্ষদর্শী মো. হানিফ জানান, বৃহস্পতিবার ভোরের দিকে এক ব্যক্তি ছিনতাইকারীর কবলে পড়ে সবকিছু হারিয়ে এসে স্থানীয়দের বিষয়টি জানান। তখন সেখানে উপস্থিত আলমগীর ও আনোয়ার ছিনতাইকারীকে ধরতে যান। এ সময় তাদেরকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ছিনতাইকারী পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আলমগীরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন তিনি মারা যান। আর আনোয়ার মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, নিহত আলমগীরের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার পালং থানার বিনোদপুর গ্রামে। বর্তমানে মিটফোর্ড বালুঘাট বেড়িবাঁধ এলাকায় থাকতেন। তিন ছেলে ও এক মেয়ের জনক ছিলেন আলমগীর। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারীর ছুরিকাঘাতে দিনমজুর নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ