Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পাকিস্তান সিরিজ শেষ ব্ল্যান্ডেলের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বাংলাদেশ থেকে বয়ে নেওয়া চোট এখনও ভোগাচ্ছে টম বøান্ডেলকে। পাকিস্তানের বিপক্ষে আজ থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজে তাই খেলতে পারছেন না নিউজিল্যান্ডের এই কিপার-ব্যাটসম্যান। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে গত ৮ সেপ্টেম্বর টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে এই চোট পান বøান্ডেল। ওই চোটের কারণে তিনি খেলতে পারেননি সিরিজের শেষ ম্যাচটি। সেরে উঠতে পারলেন না পাকিস্তানে গিয়েও। বø্যাকক্যাপস ফিজিও নিশিল শাহ জানান, সামনের ব্যস্ত স‚চির দিকে তাকিয়ে বøান্ডেলকে নিয়ে কোনো ঝুঁকি নিচ্ছেন না তারা, ‘বাংলাদেশে চোট পাওয়ার পর থেকেই টম (বøান্ডেল) কঠোর পরিশ্রম করছে। তবে যে অবস্থায় আমরা দেখতে চাই, চোট এখনও সেই অবস্থায় নেই। আমাদের তাই মনে হয়েছে, সামনের গ্রীষ্মের দিকে তাকিয়ে পুনবার্সনে মনোযোগ দেওয়াই তার জন্য সবচেয়ে ভালো।’
বøান্ডেলের বদলে ওয়ানডে দলে ড্যারিল মিচেলকে যোগ করেছে নিউজিল্যান্ড। এমনিতে শুধু টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন এই পেস বোলিং অলরাউন্ডার। এখন একটু আগেই অংশ হয়ে যাচ্ছেন স্কোয়াডের। দ্বিতীয় ওয়ানডে থেকে তাকে পাবে দল। রাওয়ালপিন্ডিতে আজ থেকে শুরু হচ্ছে দু’দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি। এর পর ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ