Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীগামী চলন্ত ট্রেনে ফুটফুটে সন্তান জন্ম দিলেন মা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৫ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সন্তান প্রসবের জন্য খুলনা থেকে ছেড়ে আসা সাগর সাগরদাঁড়ি ট্রেনে এক প্রসূতি সন্তান প্রসব করেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে নাটোরের আব্দুলপুর স্টেশনের কাছে ওই প্রসূতি সন্তান প্রসব করেন।

ওই প্রসূতির নাম সাবিনা ইয়াসমিন। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই প্রসূতি ও তার সন্তান দুজনাই সুস্থ রয়েছে। বর্তমানে তারা দুইজনের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র হতে জানা যায়, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ওই প্রসূতি রাত আটটার দিকে ভেড়ামারা স্টেশনে সাগরদাঁড়ি ট্রেনের ছ বগিতে ওঠেন। এর পরপরই তার প্রসব বেদনা শুরু হলে তাৎক্ষণিক বিষয়টি ট্রেনের কন্ডাক্টিং গার্ড রুবায়েত হাসান জানতে পারেন। তিনি বিষয়টি গার্ড ইনচার্জ আজিমুল হোসেনকে জানালে ট্রেনের মাইকে সন্তান প্রসবের ব্যাপারে একজন চিকিৎসকের সাহায্য কামনা করা হয়। মাইকে ঘোষণা শুনে একজন নারী চিকিৎসক নির্ধারিত কামরায় গিয়ে বাচ্চা প্রসবের কাজটি সম্পন্ন করেন।
সন্তান প্রসবের পর রাত সাড়ে দশটার দিকে সন্তানসহ তিনি রাজশাহী স্টেশনে এসে পৌঁছান। পরে তাকে রেলওয়ে হাসপাতালে অ্যাম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।



 

Show all comments
  • Ismail hossain ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:২৭ পিএম says : 0
    mash allah
    Total Reply(0) Reply
  • সান্তানুররহমানখোকন ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৮ পিএম says : 0
    মাশাআল্লাহ্ ☝️ ধন্যবাদ ঔ ডাক্তারকে ????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন