Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

দৌলতপুরে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার মামলায় ভন্ড পীর গ্রেফতার

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩১ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার মামলাসহ বিভিন্ন অপরাধের মামলায় ভন্ড পীর শামীম রেজা (৫৫) গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে ফিলিপনগর গ্রামের নিজ আস্তানা থেকে তাকে গ্রেফতার করে দৌলতপুর থানা পুলিশ। সে দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের পশ্চিম-দক্ষিণ ফিলিপনগর গ্রামের মৃত জেছের আলী মাষ্টারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে পশ্চিম-দক্ষিণ ফিলিপনগর গ্রামে আস্তানা গেড়ে মুসলিম রীতি না মেনে ঢাক ঢোল বাজিয়ে মরদেহ দাফন, দুধ ঢেলে শরীরে মেখে তা ভক্তদের দিয়ে চেটে খাওয়াসহ ইসলাম ধর্ম বিরোধী বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছিল ভন্ড পীর শামীম রেজা। ইসলাম ধর্ম বিরোধী প্রকাশ্য এমন কর্মকান্ড পরিচালনার কারণে ধর্মপ্রাণ মুসলমানসহ এলাকাবাসীর মাঝে তীব্র ক্ষোভ দেখা দেয়। এ ঘটনায় খালিদ হাসান নামে এক ব্যক্তি ধর্মীয় অনুভূতিতে আঘাত হানাসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ এনে ভন্ড পীর শামীম রেজার নামে গত বুধবার দৌলতপুর থানায় মামলা দায়ের করেন যার নং ১৫। মামলা দায়েরের পর দৌলতপুর থানা পুলিশ বৃহস্পতিরার গভীর রাতে উপজেলার পশ্চিম-দক্ষিণ ফিলিপনগর গ্রামে ভন্ড পীর শামীম রেজার আস্তানায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ