Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

দুর্গাপুরে বিপুল পরিমাণ নকল প্রসাধনী উদ্ধার, গ্রেফতার ২ ব্যবসায়ী

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৮ পিএম

রাজশাহীর দুর্গাপুরে নকল প্রসাধনী সামগ্রীর কারখানায় অভিযান চালিয়ে ২ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে -শ্রী বিশ্বজিৎ সরকার (২৮) ও শ্রী বিপ্লব সরকার (২৫)। তারা জেলার দুর্গাপুরের জয়কৃষ্ণপুর এলাকার বলাই সরকারের ছেলে।

এর আগে বৃহস্পতিবার (১৬ সেপ্টম্বর) সন্ধ্যায় রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাদের নকল প্রসাধনীসহ গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেছেন -রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম।

তিনি জানায়, অভিযান পরিচাল করে একটি ভেজাল ক্রীম তৈরির মেশিন, একটি হিট মেশিন, একটি ক্লীপ ও একটি টাইট মেশিন, white race whitening cream লেখা ৩০টি কাগজের প্যাকেটে ১৮০টি ভেজাল ক্রীম কোটা। ৪৮টি ভেজাল ক্রীম, নকল লতা হারবালের কাগজ, খালি কোটা দুই বস্তা, চার জার তরল কেমিক্যাল, দুটি গ্যাস সিলিন্ডার ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ সময় এই চক্রের কয়েকজন পালিয়ে যায়।

পুলিশ জানায়- তাদের বিরুদ্ধে দুর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ