Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি, ট্রোলের শিকার শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪২ পিএম

নতুন করে সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হলেন বলিউডের বাদশা শাহরুখ খান। বৃহস্পতিবার শাহরুখের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সেখানে তার পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানকে। ছবিটি ভাইরাল হতেই নেটমাধ‍্যমে কিং খানকে বয়কটের ডাক উঠেছে। বিপাকে পড়েছে তার আগামী ছবি ‘পাঠান’ও।

তবে শাহরুখ ও ইমরান খানের যে ছবি ভাইরাল রয়েছে, তা বেশ পুরনো। ছবিতে একটি নীল রংয়ের শার্ট পরে রয়েছেন ইমরান খান। তার একটি হাতে জ্যুসের গ্লাস রয়েছে, অন্য হাত তিনি শাহরুখের কাঁধের উপরে হাত রেখেছেন। হাসিমুখে কথা বলতে দেখা যাচ্ছে দু’জনকে। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে এটি বেশ পুরনো। তখন প্রধানমন্ত্রী হওয়া তো দূর, সম্ভবত রাজনীতিতে প্রবেশও করেননি ইমরান খান। কিন্তু এই পুরনো ছবিকে ঘিরেই নতুন করে উত্তেজনা শুরু হয়েছে। পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে সখ্যতা রাখার জন্য ভারতে চরম সমালোচনার মুখে পড়েছেন কিং খান।

শাহরুখ খানকে এবং তার আগামী সমস্ত ছবিকে বয়কট করার ডাক দিয়েছে নেটিজেনদের একাংশ। টুইটারে ট্রেন্ডিং তালিকার শীর্ষে রয়েছে হ‍্যাশট‍্যাগ বয়কট বলিউড। পাশাপাশি ট্রেন্ড করছে বয়কট শাহরুখ খান হ‍্যাশট‍্যাগও। অনেকে বলিউড বাদশাকে আফগানিস্তানে পাঠানোরও দাবি তুলেছেন। আবার এর মাঝেই অনেকে বলছেন, যারা শাহরুখকে বয়কটের ডাক দিচ্ছেন তারাই ধর্মের ভিত্তিতে মানুষের মধ্যে বিভাজন তৈরি করেন।

তবে এ সমস্ত ট্রোল থেকে নিজেকে বরাবর দূরে সরিয়ে রাখেন শাহরুখ। আর এবারেও তাই করেছেন। দীর্ঘদিন পর বলিউডে কামব‍্যাক করছেন তিনি। আপাতত কাজেই মনোনিবেশ করেছেন অভিনেতা। দক্ষিণী পরিচালক আটলির প্রথম বলিউড ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ। অনেকদিন ধরেই শোনা যাচ্ছে আটলির ছবিতে প্রথম বারের জন্য দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে জুটি বাঁধবেন কিং খান। নয়নতারারও এটাই বলিউডে অভিষেক ছবি। শোনা যাচ্ছে কোনো অ্যাকশন নয়, বরং নেহাতই একটি প্রেমের ছবি হতে চলেছে এটি। এছাড়াও যশ রাজ ফিল্মসের ‘পাঠান’ ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ। আপাতত এই দুটি ছবিরই শুটিং চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ