Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অবশেষে বিশাল ভরদ্বাজের সেই সিনেমায় টাবু-আলী ফজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৮ পিএম

বলিউডের ‘হায়দার’ খ্যাত নির্মাতা বিশাল ভরদ্বাজ ‘খুফিয়া’ নামে নতুন ছবি করছেন। এ নিয়ে গত কিছুদিন ধরে এ নিয়ে দেশে আলোচনা ছিলো তুঙ্গে! কারণ, এই ছবিতে অভিনয়ের জন্য বাংলাদেশ থেকে একাধিক অভিনেত্রীকে প্রস্তাব দেয়ার খবর প্রকাশ্যে আসে! অবশেষে নেটফ্লিক্স জানিয়েছে, এই সিনেমাতে মুখ্য ভূমিকায় দেখা যাবে টাবু ও আলী ফজলকে।

ভারতীয় গণমাধ্যমের কাছে নির্মাতা বিশাল ভরদ্বাজ বলেছেন, “খুফিয়া’ একটি অত্যাধুনিক স্পাই থ্রিলার সিনেমা। ভারতে এই মানের থ্রিলার সিনেমা আগে তেমন হয়নি।”

এদিকে সিনেমাটিতে যুক্ত হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী টাবু। তিনি টুইট করে বলেছেন, ‘এটা এমন একটা সিনেমা, যা আজীবন হৃদয়ের খুব কাছাকাছি থেকে যাবে। এখানে কাজের সুযোগ পাওয়া সৌভাগ্যের ব্যাপার।’

বিশাল ভারদ্বাজের “মকবুল” এবং “হায়দার” ছবিতেও অভিনয় করেছেন তিনি। আলী ফজল এবং টাবু ছাড়াও ‘খুফিয়া’-তে মুখ্য ভূমিকায় থাকছেন আশিষ বিদ্যার্থী এবং ওয়েব সিরিজ ‘গ্রহণ’ খ্যাত অভিনেত্রী ওয়ামিকা গাব্বি।

এর আগে বিশাল ভারদ্বাজের ‘খুফিয়া’ ছবির প্রস্তাব ফিরিয়ে দেন বাংলাদেশি অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও মেহজাবীন চৌধুরী। পরে পরিচালক ছবির জন্য প্রস্তাব করেন আজমেরী হক বাঁধনকে। তিনি কোনোরকম প্রত্যুত্তর না দেওয়ায় অবশেষে বাংলাদেশি অভিনেত্রীদের ছাড়াই নির্মিত হতে যাচ্ছে ‘খুফিয়া’ নামের ছবিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ