Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইভ্যালির সিইও এর মুক্তির দাবিতে আদালতের সামনে বিক্ষোভ, আটক ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩২ পিএম

প্রতারণা ও অর্থ-আত্মসাতের জন্য গ্রাহকের দায়েরকৃত মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সিইও মো. রাসেলের মুক্তি দাবিতে ঢাকার সিএমএম আদালত প্রাঙ্গণে স্লোগান দেন কয়েকজন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে তিনটার দিকে রিমান্ড শুনানি শেষে রাসেলকে নিয়ে যাওয়ার সময় তার গাড়িকে ঘিরে শ্লোগান দেন ২০/২৫ জন যুবক।

এ সময় কোতয়ালি থানার পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয় এবং ঘটনাস্থল থেকে একজনকে আটক করে নিয়ে যায়।

কোতয়ালি থানার উপ-পরিদর্শক আনিসুল ইসলাম বলেন, নিষেধ করার পরও স্লোগান দেওয়ায় তাদের আটক করে থানায় পাঠানো হয়েছে।

এর আগে রাসেল, তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে তিনদিনের রিমান্ডে পাঠানো হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এ আদেশ দেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাজধানীর গুলশান থানায় আরিফ বাকের নামে এক ভুক্তভোগী প্রতারণা ও অর্থ-আত্মসাতের অভিযোগ এনে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সিইও মো. রাসেল, তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে একটি মামলা (নম্বর-১৯) করেন। মামলার পর ওইদিন বিকেলেই তাদের গ্রেফতার করে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ