Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

জানুয়ারিতে প্রেক্ষাগৃহে আসছে ‘অপারেশন সুন্দরবন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩৫ পিএম

চলতি বছরে মুক্তির কথা থাকলেও সেটি পিছিয়ে আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, তাসকিনসহ একঝাঁক তারকা এতে অভিনয় করেছেন। সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী বছরের জানুয়ারি মাসে। এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক দীপংকর দীপন।

দীপংকর ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা নিয়ে বলেন, ‘ছবিটি আমরা সিনেমা হলে মুক্তি দিতে চাই। জমকালো আয়োজনে। এই জন্যই মূলত অপেক্ষা। আশা করছি সবকিছু যদি অনুকূলে থাকে তবে আসছে জানুয়ারিতে মুক্তি দেবো।’

তিনি আরও বলেন, ‘আমরা ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি এই বছরের কোরবানি ঈদে সারাদেশে সিনেমা হলে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু করোনার কারণে তা আর হয়ে উঠেনি। আমরা আবার চেষ্টা করছি আগামী বছর জানুয়ারিতে সিনেমাটা মুক্তি দিতে।’

এ সিনেমায় র‍্যাবের ভূমিকায় অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, তাসকিন রহমান। আরও আছেন নুসরাত ফারিয়া, মনোজ প্রামাণিক, কলকাতার দর্শনাসহ দেশের একঝাঁক তারকা।

এর আগে প্রকাশ পেয়েছিলো ছবিটির টিজার। টিজারে দস্যুদের ভয়ঙ্কর কর্মকান্ড দমনে র‍্যাব সদস্যদের রোমাঞ্চকর অভিযানের কয়েক ঝলক বাড়িয়ে দিয়েছে সিনেমাটি দেখার তৃষ্ণা। সুন্দরবনকে কীভাবে দস্যুদের হাত থেকে মুক্ত করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) তারই গল্প উঠে আসবে এ সিনেমায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ