Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

দেওভোগে কিশোরীকে ধর্ষণের চেষ্টা: গ্রেফতার ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪৯ পিএম

ফতুলার দেওভোগে বারো বছর বয়সী কিশোরী কে ধর্ষণের চেষ্টার অভিযোগে শিবু চন্দ্র দাস(৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শিবু চন্দ্র দাস বন্দর থানার কেওডালার মৃত জতিন্দ্র চন্দ্র দাসের পুত্র ও ফতুল্লা মডেল থানার দেওভোগ ভুইয়ার বাগের সম্ভু সাহার ভাড়াটিয়া।

বৃহস্পতিবার (১৬সেপ্টেম্বর) দিবাগত মধ্য রাতে তাকে দেওভোগ পানির ট্যাংকি এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এর আগে ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে তার বারো বছরের কিশোরী মেয়েকে ধর্ষনের চেস্টার অভিযোগ এনে গ্রেফতারকৃত শিবু চন্দ্র দাস কে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে ফতুল্লা থানার দেওভোগ ভূইয়ারবাগ এলাকায়।

মামলায় উল্লেখ্য করা হয় বাদীর বাবার সাথে গ্রেফতারকৃত শিবু চন্দ্র দাস বিভিন্ন স্থানে রান্নার কাজ করার সুবাদে প্র্বূ পরিচিত ছিলো। তাই শিবু চন্দ্র দাস প্রায় সময় তাদের বাসায় যাতায়াত করতো।বৃহস্পতিবার বাদী সহ পরিবারের অপর সদস্যরা বাসায় না থাকায় গ্রেফতারকৃত শিবু চন্দ্র দাস সকাল সাড়ে নয়টার দিকে বাদীর বাসায় গিয়ে বাদীর কিশোরী মেয়েকে একা পেয়ে জোড় পূর্বক ধর্ষনের চেস্টা করে।

এ সময় কিশোরী আতœরক্ষার্থে ডাক-চিৎকার করলে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে কিশোরী মেয়েকে উদ্ধার করে। শিবু চন্দ্র দাস ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার রউফ জানান, কিশোরী কে ধর্ষনের চেস্টার ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ফতুল্লা থানার দেওভোগ পানির ট্যাংকি এলাকা থেকে অভিযুক্ত শিবু চন্দ্র দাস কে গ্রেফতার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ