Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে হোটেল থেকে ৭জন নারীসহ মানব পাচার চক্রের ১৬জন আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৪ পিএম

রাজশাহী নগরীর সাহেবাজার স্বর্ণকারপট্টি এলাকায় ওয়েলকাম হোটেলে বৃহস্পতিবার গভীর রাতে র‌্যাব-৫ অভিযান চালিয়ে মানব পাচার চক্রের ১৬ সদস্যকে গ্রেপ্তার করেছে। শুক্রবার সকালে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন সদস্যরা রাজশাহী অঞ্চলে নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারী, মাদকসেবীরসহ মানব পাচারকারীর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এর অংশ হিসেবে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হোটেল ওয়েলকাম-এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখান থেকে সাতজন নারীসহ মানব পাচার চক্রের ১৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও হোটেলের ৩য়তলা থেকে নিরাপদ কনডম ৮০ পিস, যৌন উত্তেজক জেল ৪ পিস, নারিকেল তেল ৪ বোতল, ভিজিটিং কার্ড ১০০টি, মোবাইল ২১টি ও নগদ এক লক্ষ নয় হাজার বিশ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন নগরীর রামচন্দ্রপুর এলাকার আমিনুল (৩৮), দরগাপাড়ার আসাদ আলী সুজন (৩০) ও সাধীন (২৮), হোসনীগঞ্জ এলাকার মোঃ গোলাম রব্বানী বাপ্পি (৩৫), দুর্গাপুর উপজেলার পাচুবাড়ী গ্রামের শহিদুল (২২), বেলপুকুর থানার ছত্রগাছা গ্রামের মোকলেছুর রহমান (৪৮), নারায়নপুর গ্রামের নসিব আলী (২৫), নগরীর হাদির মোড় এলাকার শাহিন (৩৩), এবং নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার নিজবাড়ী গ্রামের শ্রী সুজন (৩২)। তবে গ্রেপ্তার সাত নারীর নাম পরিচয় জানায়নি র‌্যাব। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ