Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

যশোরে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যাননি, শনাক্ত ১৩ জন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৪ পিএম

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ কেউ মারা যাননি। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার- আরএমও জনাব ডা: আরিফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। দুই দিন পর আজ করোনায় মৃত্যু শুন্য। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৬১ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত যশোরে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৮৫ জন।

যশোরে গত ২৪ ঘন্টায় জেনারেল হাসপাতালে ২৫ জন নতুন করে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। নতুন ভর্তির মধ্যে রেড জোনে ২ জন। এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ২৪ জন এবং ইয়োলো জোনে ৩৭ জন (পুরুষ ১৪ জন এবং মহিলা ২৩ জন) ভর্তি রয়েছে। যার মধ্যে আই সি ইউতে ৬ জন (পুরুষ ১ জন এবং মহিলা ৫ জন) এবং এইচ ডি ইউতে ৪ জন মহিলা চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া ভারত থেকে আসা করোনা আক্রান্ত ৪ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে যশোরে গত ২৪ ঘন্টায় ৩৩৪ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩ দশমিক ৮৯ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২১ হাজার ৫০৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৩৮০ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।

যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ৮ জন, অভয়নগর ২ জন, ঝিকরগাছা ২ জন ও শার্শা ১ জন।
শুক্রবার (১৭ সেপ্টেম্বর) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ