Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আ’লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ঘাটাইল (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা : একইস্থানে আওয়ামীলীগের দু’গ্রæপের পাল্টাপাল্টি সমাবেশ ও বিক্ষোভ মিছিল ডাকায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পেঁচার আটা বাজার এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় উপজেলা প্রশাসন। শুক্রবার দুপুর ১২টা থেকে সন্ধা ৭টা পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে বলে জানিয়েছেন ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল কাশেম মুহাম্মদ শাহীন।
ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, শুক্রবার বিকেলে ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের পেঁচার আটা বাজার এলাকায় শহিদুল ইসলালম লেবু’র অনুসারী রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ধুলুর নেতৃত্বে মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলার আসামি স্থানীয় এমপি আমানুর রহমান খান রানা’র ফাসির দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল আহŸান করে। অপরদিকে একই সময় এমপি আমানুর রহমান খান রানা অনুসারীরা এমপি রানা-সহ তাদের চার ভাইয়ের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও দ্রæত মুক্তির দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল আহŸান করে। এতে করে আইন শৃঙ্খলার অবনতির আশঙ্কা দেখা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ
আরও পড়ুন