Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিশ্বনাথে দিনে দুপুরে চুরি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪২ পিএম

সিলেটের বিশ্বনাথে দিনে দুপুরে চুরি সংঘটিত হয়েছে। চোরেরা বাসার বারান্দার লোহার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে ষ্টীলের আলমিরার তালা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার ও জরুরী কাগজপত্র লুট করে নিয়ে গেছে। শুক্রবার বিকেল ৪টার দিকে বিশ্বনাথ পৌরসভার ইলামের গাও গ্রামের ইলামের গাঁও উচ্চ বিদ্যালয়ের পাশে ইউনিয়ন আ’লীগ নেতা ইয়াছিন আলীর বাসায় এ চুরি সংঘটিত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চুরির বিভিন্ন আলামত সংগ্রহ করে।

সরেজমিনে গিয়ে জানাগেছে, বিশ্বনাথ টু দশপাইকা রোডস্থ ইলামের গাঁও উচ্চ বিদ্যালয়ের পাশে ইলামের গাঁও গ্রামের বাসিন্দা ইয়াছিন আলীর বাসা রয়েছে। শুক্রবার বিকেল ৩টা দিকে বাসা তালা দিয়ে বাসার মালিক ও তার স্ত্রী বিশ্বনাথ উপজেলা সদরে আসেন। এই সুযোগে চোরেরা বাসার বারান্দার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে নগদ ১৮ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ও স্বর্ণের কানের দুটি দুল এবং জরুরী কাগজপত্র নিয়ে পালিয়ে যায়। বাসার মালিক বিকেল সাড়ে ৫টার দিকে বাসায় ফিরে দেখতে পান সব কিছু এলোমেলো এবং বারান্দার গ্রীল কাটা। পরে তিনি বিষয়টি পুলিকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বাসার মালিক আ’লীগ নেতা ইয়াছিন আলী জানান, তার বাসা চুরি নয়, ডাকাতি হয়েছে। এর বছর দেড়েক আগেও রাতের বেলায় এভাবে ডাকাতির ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে থানা পুলিশের এসআই মামুন জানান, ঘটনাস্থলে গিয়ে বাদীকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ